ব্রাহ্মণপাড়া শিদলাই আশরাফ মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধণা

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শিদলাই আশরাফ মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ, বার্ষিক পুরষ্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধণা অনুষ্ঠান দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দিনব্যাপী স্কুলের আয়োজনে স্কুল প্রাঙ্গনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শুরুতে সকাল ১০টায় অভিভাবক সমাবেশ ও স্কুলের মানোন্নয়নে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে স্কুলের বার্ষিক ও ক্রীড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা প্রধান করা হয়।

দিনব্যাপী এসব অনুষ্ঠানে শিদলাই আশরাফ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি লায়ন মোস্তফা কামাল এর সভাপতিত্বে ও স্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুল হক ভূইয়া এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিদলাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম আলাউল আকবর। এসময় স্কুল ম্যানেজিং কমিটির সদস্য কবির আহাম্মেদ, মোঃ খোরশেদ আলম, মোঃ জয়নাল হোসেন জানু মেম্বার, মোঃ দেলোয়ার হোসেন, দাতা সদস্য আবু তাহের, সাবেক ম্যানেজিং কমিটির সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, ডাঃ গিয়াস উদ্দিন, মোঃ সেকান্দর আলী, মোঃ শফিকুল ইসলাম প্রবাসী, মাওলানা শহীদুল্লাহ ফারুকীসহ শিক্ষক শিক্ষার্থী অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সবশেষে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে স্কুল থেকে চান্সপ্রাপ্ত ২৩ জন কৃতি শিক্ষার্থী ও জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page